Trending:


Mimi Chakraborty: মনোকিনিতে 'কাগজকুরুনি' মিমি! হলটা কী...

Mimi Chakraborty | World Earth Day 2024: আর্থ ডে উপলক্ষে অদ্ভুত কাণ্ড ঘটালেন মিমি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তাঁকে মনোকিনিতে দেখা যায়। সেই পোশাক পরেই ময়লা কুড়োছেন তিনি।


শাহরুখ ভক্তদের জন্য সুখবর, আবারও 'ডন' শাহরুখ! কবে শুরু শ্যুটিং?

শাহরুখ খান নয়, তাঁর জায়গায় ডন অন্য অভিনেতা। এই খবর শোনা থেকেই মনখারাপ ভক্তদের। এমনকী ঘোষণার পর ডন বয়কটের ডাকও উঠেছিল। অনেকেই বলেছিলেন, শাহরুখ ছাড়া এই ছবি মন ছুঁতে পারবে না কারও। এবার নতুন খবর চারিদিকে। ফের ডন হচ্ছেন শাহরুখ। যা ভক্তগের জন্যও সুখবর বটে। তবে কবে-কোথায় দেখা যাবে এই ছবি জানেন?


'বাড়ির ঠিকানা দিয়ে দিয়েছি', অডিশনে গৌরবের বিরুদ্ধে গুরুতর অভিযোগ, মুখ খুললেন গায়ক

শুরু হচ্ছে সারেগামাপা লেজেন্ডস-এর অডিশন শুরু হয়েছে। বিচারকের আসনে ছিলেন গায়ক গৌরব সরকার। তাঁর বিরুদ্ধে এক প্রতিযোগী গুরুতর অভিযোগ তুলেছেন। তিনি নাকি সঠিকভাবে বিচার করেননি। ওই ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেটি সরিয়ে নেন। তবে গৌরব সেই পোস্টের জবাবে যা লিখেছেন সেটা কিন্তু, সরাননি। এই সময় ডিজিটালে মুখ খুললেন গায়ক গৌরব সরকার।


কুম্ভের লগ্নে শনির সংসারের বছরের সব থেকে বড় রাজযোগ! শশ মহাপুরুষে পরিপূর্ণ করবে

ন্যায় ও কর্মফলের দেবতা শনিদেব একটি নির্দিষ্ট অবধিতে রাশি পরিবর্তন করে থাকেন ৷ প্রতি আড়াই বছর ছাড়া ছাড়া রাশি পরিবর্তন করে থাকে ৷ প্রতীকী ছবি ৷ বর্তমানে শনি তাঁর মূল ত্রিকোণ রাশি কুম্ভতে বিরাজমান, ৩০ বছর পরে ফের কুম্ভতে শনিদেব বছরের সব থেকে বড় রাজযোগ নির্মাণ করতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ এই দুর্লভ রাজযোগকে পঞ্চম পুরুষ রাজযোগের মধ্যে অন্যতম হিসাবে ধরা হয়ে থাকে ৷ এই শশ মহাপুরুষ রাজযোগে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের হাতে আনন্দ নাড়ু আসতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷তে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ শনি যখন তাঁর নিজের রাশি কুম্ভ বা মকরে থাকেন ঠিক তখনই তাঁর উচ্চ রাশি তুলা হয়ে কেন্দ্রে অবস্থান করেন ৷ সেই সময়েই এই রাজযোগ নির্মাণ হতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ এতদিন এই রাজযোগের প্রভাব অত্যন্ত বেশি পরিমাণে আসতে চলেছে পাননি ৷ কেননা শনি রাহুর নক্ষত্র শতভিষাতে বিরাজমান ছিলেন ৷ প্রতীকী ছবি ৷ কিন্তু এখন শনিদেব পূর্বাভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করেছেন ৷ এই রাজযোগের প্রভাব প্রতিটি রাশির উপরেই পড়বে ৷ কিন্তু লালে লাল হবে তিন রাশি ৷ প্রতীকী ছবি ৷ কুম্ভ রাশির লগ্নে তৈরি হচ্ছে বছরের সব থেকে বড় রাজযোগ শশ মহাপুরুষ রাজযোগের নির্মাণ হয়েছে ৷ এরফলেই জীবনের প্রতিটি ক্ষেত্রে বিরাট সাফল্য পাবেন ৷ টাকা পয়সার অভাব হবেনা ২০২৫ পর্যন্ত ৷ যতদিন কুম্ভতে শনিদেব থাকবেন কুম্ভ রাশির জাতক-জাতিকাদের কোনও রকমের অভাব হবেনা ৷ প্রতীকী ছবি ৷ ভাগ্যের সঙ্গ পাবেন কোট কাছারির বা আইন আদালতের বিষয় সংক্রান্ত মামালায় জয়লাভ করবেন জাতক-জাতিকারা ৷ মানসিক ও শারীরিক চাপ থেকে মুক্তি পাবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ অংশীদারিত্ব কাজে এবার লাভের মুখ দেখবেন ৷ অকারণ খরচ থেকে মুক্তি পাবেন ৷ কেরিয়ারের ওঠানামা এবার শেষ হবে ৷ কর্মক্ষেত্রে বাধাবিঘ্ন এবার শেষ হবে ৷ প্রতীকী ছবি ৷ বিদেশে ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে লাভের মুখ দেখবেন, টাকা পয়সাও প্রচুর পরিমাণে পাবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ প্রেম ও বিবাহিত জীবন এবার আগের থেকে আরও ভাল হবে ৷ সব মিলিয়ে রাজার হালে থাকবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য শশ মহাপুরুষ রাজযোগ জীবনে অত্যন্ত ভাল মুহূর্ত নিয়ে আসতে চলেছে ৷ পরিবারের সঙ্গে ভাল সময় আসতে চলেছে ৷ প্রতীকী ছবি ৷ কেননা রাশির চতুর্থ ঘরে শনি বিরাজমান ৷ আইন আদালত সংক্রান্ত মামলায় এবার মুক্তি পাবেন জাতক-জাতিকারা ৷ চাকরিজীবীরা এবার ভাল লাভ পাবেন ৷ প্রতীকী ছবি ৷ যাঁরা চাকরি খুঁজছেন এবার তাঁদের জন্য ভাল মুহূর্ত আসতে চলেছে ৷ সব মিলিয়ে এবার জাতক-জাতিকাদের জন্য ভাল সময় আসতে চলেছে ৷ চাকরিতে পদোন্নতি হবে এবার ৷ প্রতীকী ছবি ৷ মকর রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত বড়সড় মুহূর্ত তৈরি হতে চলেছে ৷ কেননা সাড়ে সাতির শেষ পর্যায় চলছে জাতক-জাতিকাদের জন্য ৷ প্রতীকী ছবি ৷ বৃহস্পতির নক্ষত্রে শনি এই কারণেই ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন জাতক-জাতিকারা ৷ শশ মহাপুরুষ রাজযোগের ফলে ভাগ্যের সঙ্গ পাবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ ধনের ঘরে শনিদেবের অবস্থান বলে জাতক-জাতিকাদের ভাল সময় আসতে চলেছে ৷ দীর্ঘদিনের রোগভোগ থেকে এবার মুক্তি পাবেন জাতক-জাতিকারা ৷ প্রতীকী ছবি ৷ নেতিবাচক প্রভাব থেকে এবার মুক্তি পাবেন জাতক-জাতিকারা ৷ জীবনের সমস্ত সুখ পাবেন একসঙ্গে ৷ বাড়ি, গাড়ি, জমি সংক্রান্ত বিষয়ে ব্যাপক লাভ হতে পারে ৷ উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগও আসতে পারে ৷ প্রতীকী ছবি ৷ উপরোক্ত বিষয়গুলি মানতে নিউজ ১৮ বাংলা মানতে বাধ্য বা অনুরোধ করেনা নিজের বিচার বুদ্ধি সহযোগে সিদ্ধান্ত নিন ৷ প্রতীকী ছবি ৷


অমিত শাহের চাপে মনোনয়ন প্রত্যাহার, কাঁদো কাঁদো গলায় বিস্ফোরক অভিযোগ প্রার্থীর

কাঁদো কাঁদো চোখে-মুখ নিয়ে সোশ্যাল মিডিয়ায় অখিল ভারতীয় পরিবার পার্টির এক সদস্য একটি ভিডিয়ো আপলোড করেছেন। তাঁর দাবি, মনোনয়ন জমা দিয়েও তা ফিরিয়ে নিতে হয়েছে তাঁকে। অমিত শাহের লোকজন তাঁকে মনোনয়ন তুলে নেওয়ার জন্য় চাপ দিয়েছে বলে অভিযোগ। প্রাণ সংশয়েরও আশঙ্কা করেছেন ওই নেতা। ভিডিয়োতে আর কী কী দাবি করেছেন তিনি? জানুন।


চার তলা থেকে পড়ে যাচ্ছিল খুদে! জীবনের বাজি রেখে বাঁচাতে গেলেন ব্যক্তি, তারপর যা হল...

Chennai Viral Video: চেন্নাইয়ের এক মর্মান্তিক ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ক্লিপে দেখা যায় যে এক শিশু একটি টিনের ধারে ঝুলে আছে এবং লোকজন তাকে বাঁচানোর চেষ্টা করছে। উদ্ধারের এই ভাইরাল হওয়া ভিডিয়ো নেটিজেনদের মধ্যে এখন আলোচনায় রয়েছে।


Kanchan Mallick: কল্যাণের প্রচারের 'ব্রাত্য', হাসপাতালে অসুস্থ শ্রীময়ীর পাশে থাকলেন কাঞ্চন

কলকাতা: প্রচারের গাড়ি থেকে তাঁকে নামিয়ে দেওয়া, মহিলাদের তাঁকে দেখলে রিয়্যাক্ট করা.... বৃহস্পতিবার বারে বারেই রাজনৈতিক কারণে চর্চার কেন্দ্রে রইলেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। তবে ব্যক্তিগত জীবনেও বেশ কিছুটা উদ্বিগ্নই রয়েছেন উত্তরপাড়ার বিধায়ক। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি স্ত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chottoraj)। সারা রাত হাসপাতালে থেকে ফের সকাল থেকে প্রচারে নেমে পড়েছিলেন কাঞ্চন। অসুস্থতার খবর সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে শেয়ার করে নিয়েছেন...


‘জানেমন.. জানেবাহার'..তুমি শুধু আমার- শাশুড়িকে বিয়ে করতে চান নাছোড় বউমা! অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ পরিবার

শাশুড়ির অভিযোগ, ২ বছর হয়েছে ছেলের বিয়ে হয়েছে। প্রথম ৬ মাসে কিছু বোঝা যায়নি। অভিযোগ, বউমা বলেছিলেন, আমি আমার মাকেও খুব ভালোবাসি, আর সেকথা বলেই শাশুড়ির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে চাইছিলেন ওই মহিলা, বলে দাবি।


Striped Hyenas: পুরুলিয়ায় ঘুরছে হায়নার পাল, ক্যামেরায় ধরা পড়ল ৬০টি ছবি

পুরুলিয়ার জঙ্গলে হায়না বাড়ছে। এমনটাই মনে করছেন সেখানকার বনদফরের কিছু কর্মী। কারণ গত পাঁচমাসে পুরুলিয়ার জঙ্গলে বসানো ট্র্যাপ ক্যামেরায় ৬০টিরও বেশি ডোরাকাটা হায়নার ছবি উঠেছে।


Rupanjana Mitra: ‘বুড়ির কী সাজ…’, শাঁখা-সিঁদুরে সীমান্তিনী রূপাঞ্জনাকে কটাক্ষ, কড়া জবাব রিয়ানের মায়ের

Rupanjana Mitra: ৬ বছরের ছোট রাতুলের সঙ্গে সুখী দাম্পত্যের ঝলক দিতেই ট্রোলের মুখে রূপাঞ্জনা। পেলেন ‘বুড়ি’ তকমা। কড়া জবাব দিলেন অনুরাগের ছোঁয়ার লাবণ্য।


Bigg Boss OTT: সলমন আসতে চাহিদা বেড়েছে, আর বিনা পয়সায় দেখা যাবে না বিগ বস ওটিটি?

করণ জোহর আনতে পারেননি টিআরপি। সলমন দায়িত্ব নেন বিগ বস ওটিটি দ্বিতীয় সিজন থেকেই। এখন খবর, আর সেটি দেখা যাবে না বিনা পয়সায়।


ফ্যাক্ট চেক: ভারত থেকে পেঁয়াজ আমদানি নিষিদ্ধ করেছে কাতার? না, আসল ঘটনাটি উল্টো

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট বেশ ভাইরাল হয়েছে। অনেকেই ফেসবুকের মাধ্যমে দাবি করছেন যে, ইসলামিক দেশ কাতার নাকি ভারতীয় পেঁয়াজ-সহ কিছু কাঁচা পণ্য আমদানির উপর নিষেধাজ্ঞা জারি করেছে।


AstraZeneca: কোভিশিল্ড টিকা যারা নিয়েছেন তাদের হতে পারে মারাত্মক পার্শ্বপতিক্রিয়া, স্বীকার করল অ্যাস্ট্রাজেনেকা

অ্যাস্ট্রাজেনেকা স্বীকার করেছে যে, তার কোভিড ভ্যাকসিন একটি বিরল পার্শ্ব প্রতিক্রিয়া সৃষ্টি করতে পারে, দ্য টেলিগ্রাফ ইউকে- এর একটি প্রতিবেদনে এই তথ্য প্রকাশ্যে এসেছে।


Manisha Koirala on Madhuri Dixit: ‘নিজের কেরিয়ারে একটা দুঃখ..’ মাধুরীর ভয়ে নাকি কাজ হাতছাড়া করেন, আক্ষেপ মনীষার

Madhuri Dixit and Manisha Koirala: ‘আমার নিজের কেরিয়ারে একটা দুঃখ রয়েছ। আমার কাছে একটাও সফল যশ চোপড়ার ফিল্ম নেই। আমাকে মাধুরী জি (দীক্ষিত)-র বিপরীতে একটি চরিত্র অফার করা হয়েছিল। আমি একটু ভয় পেয়ে গিয়েছিলাম। এরপরই পিছিয়ে আসি’।


যৌন হেনস্থার শিকার হয়েছে সুদীপ মুখোপাধ্যায়! কী হয়েছিল অভিনেতার সঙ্গে?

এবার নিজের সঙ্গে ঘটে যাওয়া যৌন নির্যাতন নিয়ে মুখ খুললেন অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়।


Asansol-Shatrughan Sinha: আসানসোল কোলিয়ারি এলাকায় শত্রুঘ্ন সিনহার 'কালকা' দেখাচ্ছে তণমূল, বিধি ভঙ্গের অভিযোগ BJP-র

২৯ এপ্রিল, সোমবার সন্ধ্যেয় বেলবাঁধ, পোরশিয়া, বাঁশরা এলাকায় বিশাল স্ক্রিন টাঙিয়ে তৃণমূলের তরফে সিনেমা দেখানোর ব্যবস্থা করা হয়। তৃণমূলের আইটি সেলের পক্ষ থেকে শিবম কোনার ও মাধব দাস সিনেমা দেখানোর ব্যবস্থা করেন।


Bollywood Actor: বলিউডি ফিল্মি বাড়ির ছেলে, একাধিক পরকীয়ায় নাম জড়ায়, কথা বন্ধ করত বউ, বলুন তো কে

Guess The Actor: অভিনেতা হিসেবে পাবেন ১০-এ ১০। তবে ব্যক্তিগত জীবনে তিনি বারবার হয়েছেন সমালোচনার শিকার। বউকে ফেলে একাধিক সম্পর্কে জড়ানোর খবরও রয়েছে এই বলি নায়কের। দেখুন তো ছবি দেখে, পারেন কি না চিনতে।


শাশুড়ির প্রেমে হাবুডুবু! জামাইয়ের সঙ্গে স্ত্রীর বিয়ে দিলেন শ্বশুর, আজব ঘটনা !

নাগেন্দ্র কুমার, বাঙ্কা: ‘আজব প্রেম কি গজব কাহিনী’। না, রণবীরের কাপুরের সিনেমা নয়। শাশুড়ি-জামাইয়ের প্রেম দেখে এমনটাই বলছেন সবাই। সামাজিক নিয়মকানুনকে বুড়ো আঙুল দেখিয়ে তাঁরা বিয়েও করেছেন। গ্রামবাসীদের সামনে শাশুড়ির সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছেন জামাই। এই নিয়েই এখন জোর চর্চা চলছে গোটা বিহারে। Representative Image সবচেয়ে মজার বিষয় হল, শ্বশুরবাড়ির লোকেরাই জামাইয়ের সঙ্গে শাশুড়ির বিয়ে দিয়েছেন। প্রেমের কথা কয়েকদিন ধরেই কানাঘুষোয় শোনা যাচ্ছিল। তাই আর দেরি করেননি তাঁরা। শাশুড়ি-জামাইয়ের রেজিস্ট্রি ম্যারেজও হয়েছে। Representative Image বাঁকা জেলার সদর থানা এলাকার ছত্রপাল পঞ্চায়েতের হীরমতি গ্রামের ঘটনা। হীরমতি গ্রামের বাসিন্দা দিলেশ্বর দারভে প্রায় আড়াই দশক আগে ওই জেলারই কাটোরিয়া ব্লকের ধোবনির সিকান্দার যাদবের সঙ্গে তাঁর মেয়ের বিয়ে দেন। সিকান্দরের প্রথম স্ত্রী বিয়ের কয়েক বছরের মধ্যেই মারা যান। এটা তাঁর দ্বিতীয় বিয়ে। Representative Image শাশুড়ি হলেন তৃতীয় স্ত্রী: কিন্তু সিকান্দারের কপাল। দ্বিতীয় বিয়ে টেঁকেনি। বিয়ের কয়েক মাসের মধ্যেই দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স দেন সিকান্দর। এখন সিকান্দর সম্পূর্ণ একা। প্রথম স্ত্রীর দুই সন্তান। তাই মাঝে মধ্যেই সেখানে যেতেন। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর সিকান্দরের জীবন মরুভূমি হয়ে ওঠে। এই সময়টা ৪৫ বছর বয়সী শাশুড়ি গীতা দেবীকে ফোন করতেন। কথা হত দুজনের। কথা বলতে বলতেই কখন যে দুজনেই দুজনের প্রেমে পড়ে গিয়েছেন তা টের পায়নি কাক পক্ষীতেও। শুধু সন্দেহ হয় শ্বশুর দিলেশ্বর দালভের। Representative Image জামাই ও শাশুড়ির মধ্যে প্রেম ক্রমশ গাঢ় হয়। একদিন সব ধরা পড়ে যায় শ্বশুরের কাছে। তবে শ্বশুর দিলেশ্বর বড় মনের মানুষ। রাগ করেননি একটুও। বরং স্ত্রীর সঙ্গে জামাইয়ের প্রেম যাতে সফল হয় তার উদ্যোগ নেন তিনি। প্রথমেই নিজের সম্প্রদায়ের লোকেদের কাছে পুরো ঘটনা খুলে বলেন। জানান নিজের মনের কথাও। সবাই রাজি হয়। এরপর কার্যত তাঁর উদ্যোগেই গ্রামবাসীর সামনে শাশুড়ির সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন জামাই সিকান্দর। Representative Image নিজের প্রেমের কথা বলতে গিয়ে সিকান্দর বলেন, “স্ত্রী মারা গেলেও শাশুড়ির বাড়িতে যেতাম। ফোনেও কথা হত। সেখান থেকেই প্রেম। তবে বুঝতে পারিনি কখন দুজনে দুজনের প্রেমে পড়লাম। তারপর আর দেরি করিনি, বিয়ের সিদ্ধান্ত নিই”। শাশুড়ি গীতা দেবী বলছেন, “জামাইকে বিয়ে করে আমার কোনও আক্ষেপ নেই”। Representative Image


Durgapur NIT Student Death: ‘বাবা, আমি আর পারছি না!’ দুর্গাপুরে দুর্গাপুরে ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার রহস্যমৃত্য

ওই পড়ুয়ার বাড়ি ছিল ব্যান্ডেলে। তিনি হস্টেলে থেকে পড়াশোনা করতেন। তিনি দ্বিতীয় বর্ষের পড়ুয়া ছিলেন। কিন্তু কেন তাঁর মৃত্যু হল তা নিয়ে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে।


Abhijit's dance remark on Mamata: 'নেচে-নেচে মঞ্চে কথা বলেন, উনি এতই অশিক্ষিত…', SSC নিয়ে মমতাকে আক্রমণ অভিজিতের

স্কুল সার্ভিস কমিশনের (এসএসসি) নিয়োগ দুর্নীতি মামলার প্রেক্ষিতে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি তথা তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তিনি বলেন যে মমতা অশিক্ষিত।


মহাবিপদে সোনু সুদ! ৩৬ ঘণ্টা পরও অচল হোয়াটসঅ্যাপ, সরাসরি মেসেজ করার পরামর্শ অভিনেতার

৩৬ ঘণ্টা পরও কাজ করছে না হোয়াটসঅ্যাপ। অভিযোগ জানিয়েও কাজ হয়নি। সকাল গড়িয়ে বিকেল হতেই সোশ্যাল মিডিয়ায় লেটেস্ট আপডেট শেয়ার করলেন। অভিনেতা জানালেন, এখনও তাঁর হোয়াটসঅ্যাপ কাজ করছে না। তাঁকে যেন সকলে সরাসরি মেসেজ করেন। তিনি জানেন বহু মানুষ সাহায্যের জন্য তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন। কী লিখলেন ফেসবুক পোস্টে?


Chennai Baby Rescue: তিনতলা থেকে ঝুলছে একরত্তি, দেখুন শ্বাসরুদ্ধকর প্রতিবেশীদের উদ্ধারকার্যের সেই ভাইরাল ভিডিও

চোখের পলকে সেই এলাকা জুড়ে হৈ হৈ রব শুরু হয়ে যায়। শিশুটি যাতে কোনও ভাবেই নীচে পড়ে না যায় এরজন্য প্রতিবেশীরা মরিয়া চেষ্টা করে শিশুটিকে উদ্ধারের জন্য।


‘এত আতিথেয়তা, এত সম্মান…’! ভারতে এসে নিলেন পদ্মশ্রী, অভিভূত বাংলাদেশের রেজওয়ানা চৌধুরী বন্যা

সোমবার রাতে পদ্মশ্রী তুলে দেওয়া হল বাংলাদেশের রবীন্দ্রসঙ্গীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা। কী বলছেন ওপার বাংলার এই বিখ্যাত গায়িকা?


ইষ্টি কুটুমের প্রভাব! বাংলা ধারাবাহিকের দেওয়া নামেই জনপ্রিয়তা এই গ্রামের

বীরভূম: টেলিভিশনের বিভিন্ন চরিত্র দর্শকের খুব কাছের হয়ে ওঠে।সেরকমই বলা যায় ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চাতেও ঢুকতে পেরেছিল বাহামণি-অর্চি বাবুরা। ২০১১-এর অক্টোবর থেকে ২০১৫ সালের ডিসেম্বর পর্যন্ত চলেছিল ‘ইষ্টি কুটুম’ ধারাবাহিক।একটি বেসরকারি চ্যানেলে এই মেগা জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিল।বাহা শাড়ি থেকে, পলাশবনির গ্রামের উপভাষা, সবটাই সে সময় ছিল ট্রেন্ড। পুজোর বাজার করতে গিয়ে মহিলারা দোকানে গিয়ে বাহা শাড়ি দেখতে চাইতেন।এমনকী প্রচুর মিম তৈরি...


Sukanta on Abhishek: অভিষেকের ৭ দিনের হুঁশিয়ারির পাল্টা কটাক্ষ সুকান্তর! | Zee 24 Ghanta

Abhishek 7 days warning, counter sarcasm by Sukanta


ধোনির মেয়ে ছোট্ট জিভাকে বুকে জড়িয়ে সুশান্ত, মৃত্যুর আগের একঝাঁক ছবি ভাইরাল

Sushant Singh Rajput: সুশান্ত সিং রাজপুতের একটি পুরনো বেশকিছু ছবি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। যেখানে তাঁকে ধোনির মেয়ে জিভার সঙ্গে বেশ মজার মুহূর্ত উপভোগ করতে দেখা যাচ্ছে। ছবিগুলো সেই সময়ের, যখন তিনি প্রায়ই ধোনির বাড়িতে যেতেন। সুশান্ত একবার অঙ্কিতা লোখান্ডেকেও সঙ্গে নিয়ে গিয়েছিলেন ধোনি ও তাঁর পরিবারের সঙ্গে দেখা করাতে।


Virat Kohli send off: যা বেরো মাঠ থেকে! গুজরাট সুপারস্টারের সঙ্গে মাঠেই অসভ্যতা কোহলির, ঝড় উঠল এক কাণ্ডেই, দেখুন

Virat Kohli angry send off Shahrukh Khan: প্রতিপক্ষ দলের খেলোয়াড়ের সঙ্গে এমন অসভ্যতা কোহলি নতুন করলেন না। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মরশুমের উদ্বোধনী ম্যাচেও কোহলি নিউজিল্যান্ডের রচিন রবীন্দ্রর সঙ্গে একইরকম অসভ্যতা করেছিলেন।


Pori Moni: পরীমণি প্রেমে পড়লেন, এবার কার? ইনস্টায় ইঙ্গিতপূর্ণ পোস্ট

Pori Moni: বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমণি। গত বছর থেকেই তাঁর জীবনে ঝড় কম নয়। স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই ছেলে রাজ্যকে নিয়ে নিজের মতো করে জীবন যাপন করছেন অভিনেত্রী। প্রায় ২ বছরের বিরতির পর কামব্যাক করেছেন গ্ল্যামার ওয়ার্ল্ডে।


ওটিটি রিলিজের পর লাপাতা লেডিজে রমরমা, পছন্দের মুহূর্তের ছবিতে সোশ্যাল মিডিয়ায় ঝড়

Laapataa Ladies On OTT: লাপাতা লেডিজ ২৬ এপ্রিল নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার পর থেকেই ব্যাপক প্রশংসা পাচ্ছে সকলের। ছবিটি পরিচালনা করেছেন কিরণ রাও। এমনই একটা গল্প যা সকলের মন ছুঁয়ে গিয়েছে বলা যায়। তাই হল-এ গিয়ে যারা দেখতে পারেননি, তারা এক মুহূর্তের জন্যও নেটফ্লিক্সে এই সিনেমা দেখার সুযোগ মিস করছেন না বলা চলে।


Piya Viral Photo: আইনজীবীর ভূমিকায় এবার পিয়া, তিনি হাসলেন আর কোটি কোটি পুরুষ...

Actress Piya Jannatul: নেটপাড়ায় তুমুল ভাইরাল পিয়া। তাঁর হাসিতে ঘায়েল নেটদুনিয়া। হাসির কারণে রাতারাতি ট্রেন্ডিংয়ে উঠে আসেন পিয়া। ভিডিও ক্লিপটি নিয়ে বানানো হচ্ছে রিলস, মিম আর ভিডিও।


Actress Death: ফ্ল্যাট থেকে উদ্ধার নায়িকার দেহ! হোয়াটসঅ্যাপে রহস্যজনক পোস্ট

Bhojpuri actress Amrita Pandey: পুলিসের প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছেন তিনি। মুম্বইয়ে স্বামীর সঙ্গে থাকতেন অমৃতা। অভিনেত্রীর ঘর থেকে কোন সুইসাইড নোট উদ্ধার না হলেও হোয়াটসঅ্যাপ বার্তার মধ্যেই তাঁর মৃত্যুর রহস্য লুকিয়ে রয়েছে বলে মনে করছে পুলিস।


Sandeshkhali : সন্দেশখালিতে ছোটখাট অস্ত্রভাণ্ডারের সন্ধান সিবিআই-এর, উদ্ধার প্রচুর অস্ত্র গোলাবারুদ

সন্দেশখালিতে প্রচুর অস্ত্রের সন্ধান পেলে সিবিআই। যার মধ্য়ে রয়েছে বিদেশি অস্ত্রও। সিবিআই জানিয়েছে শাহজাহানের নথিও উদ্ধার হয়েছে।


Chunky Panday-Ananya Panday: ‘২৫ বছরের মেয়ে আমার থেকে বেশি..’, আদিত্য-অনন্যার সম্পর্ক নিয়ে নীরবতা ভাঙলেন চাঙ্কি

Chunky Panday on Ananya Panday Relationship: মেয়ে অনন্যা এবং আদিত্য রায় কাপুরের সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলেছেন চাঙ্কি। মেয়ের পছন্দ নিয়ে কোনও আপত্তি নেই, সাফ জানিয়েছেন অভিনেতা। এমন কী ২৫ বছরের মেয়েকে নিয়ন্ত্রণ করার সাহস বোধ করেন না তিনি।


"তোমার কি মা বোন নেই?" পাকিস্তানি পুরুষদের অসম্মানজনক মানসিকতা ফাঁস করলেন রুশ নারী

নেট মাধ্যমে ভাইরাল এক রাশিয়ান মহিলার ভিডিও। পাকিস্তানি নারীদের অসম্মান করেন সেই দেশের পুরুষেরা! ভিডিতে এমনই দাবি করেন এই মহিলা।


বাড়ির মধ্যেই রয়েছেন জয়া বচ্চনের প্রিয় বন্ধুটি, গোপন কথা ফাঁস করলেন অভিনেত্রী

মুম্বইঃ নভ্যা নভেলি নন্দার পডকাস্ট শো ‘হোয়াট দ্য হেল নভ্যা’-র মা শ্বেতা বচ্চন এবং দিদিমা জয়া বচ্চনের সঙ্গে মা-বাবা ও বাচ্চাদের সম্পর্কের বিষয়ে আলোচনা করতে দেখা গিয়েছে নভ্যাকে।ওই প্রোমোয় জয়া বচ্চনকে নিজের প্রিয় বন্ধুর বিষয়ে কথা বলতে দেখা গিয়েছে। বর্ষীয়ান অভিনেত্রী বলেন, “আমার সবথেকে ভাল বন্ধুটি আমার বাড়ির মধ্যেই রয়েছেন।” এটা শুনে নাতনি নভ্যা মিষ্টি একটা প্রতিক্রিয়া দেন।আরও পড়ুনঃ খ্যাতির চূড়ায় থেকেও ছাড়েন অভিনয়, রাজকাহিনি ছবিতে কাজ! অকালে...


ফ্যাক্ট চেক: চট্টগ্রামের রাম নবমী উদযাপন নয়, ভাইরাল ভিডিয়োটি অসমের গুয়াহাটির

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ওপার বাংলা অর্থাৎ বাংলাদেশে রাম নবমী পালনের একটি ভিডিয়ো। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, বহু সংখ্যক মানুষ হাতে গেরুয়া পতাকা নিয়ে ‘জয় শ্রী রাম’ স্লোগান দিতে দিতে বাইক মিছিল করছেন। ভিডিয়োটি শেয়ার করে দাবি করা হচ্ছে, সেটি বাংলাদেশের চট্টগ্রামে রাম নবমী উপলক্ষ্যে আয়োজিত শোভাযাত্রার দৃশ্য।


গুরুতর অসুস্থ! হাসপাতালে ভর্তি কাঞ্চনের স্ত্রী শ্রীময়ী, আচমকা হলটা কী?

কলকাতা: তীব্র গরমে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি টলিউড অভিনেত্রী তথা কাঞ্চনের স্ত্রী শ্রীময়ী চট্টরাজ৷ কাঠফাটা গরমে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী৷ তারপরই তড়িঘড়ি করে হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে৷ নিউজ ১৮ বাংলা-কে অভিনেত্রী জানিয়েছেন, প্রবল গরমে একটানা চলছে শ্যুটিং৷ শ্যুটিং সেরে বাড়ি ফিরে স্নান করার পরই শরীর খারাপ লাগতে শুরু করে অভিনেত্রীর৷ সুগার ও প্রেশার আচমকা কমে যায়৷ এমনকি শ্যুটিং সেটেও সারাদিন ওআরএস খেয়েছিলেন৷তারপরই আচমকা...


"ওকে আমি কী না করেছি......" দীপিকাকে নিয়ে এ কী বললেন শ্বাশ্বত চট্টোপাধ্যায়!

“ওকে আমি কী না করেছি! চুলের মুটি ধরে হিড় হিড় করে টানছি!” দীপিকাকে নিয়ে কী বললেন শ্বাশ্বত চট্টোপাধ্যায়?


Top Entertainment News Today: বাংলা ছবিতে 'আশিকি' খ্যাত রাহুল রায়, 'তুফান' কাস্টে চঞ্চল চৌধুরী, বিনোদনের সারাদিন

কলকাতা: 'আশিকি' ('Aashiqui') ছবির জনপ্রিয় অভিনেতা রাহুল রায়কে (Rahul Roy) দেখা যাবে এবার বাংলা ছবিতে। অন্যদিকে, বহু প্রতীক্ষিত 'তুফান' ('Toofan') ছবির কাস্টে যোগ দিলেন তারকা অভিনেতা চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। দিনভর বিনোদন দুনিয়ায় নজর কাড়ল কোন কোন খবর, দেখে নিন বিনোদনের সারাদিন (Top Entertainment News)। 'কনস্টেবল মঞ্জু' ধারাবাহিকে 'মহাসপ্তাহ' সান বাংলায় (Sun Bangla) নতুন শুরু হওয়া ধারাবাহিক 'কনস্টেবল মঞ্জু'তে (Constable Manju) এখন...


Shah Rukh-AbRam: ইডেনে KKR ম্যাচ চলাকালীন ছেলের সঙ্গে খুনসুটিতে মেতে উঠলেন শাহরুখ, কী করলেন আব্রাম

Shah Rukh-AbRam: ছোট ছেলে আব্রামকে নিয়ে ইডেনে খেলা দেখতে হাজির হয়েছিলেন খোদ শাহরুখ খান। হোম গ্রাউন্ডে খেলা থাকলে মূলত হাজির থাকেন শাহরুখ। এ দিনও অন্যথা হয়নি। ছেলের সঙ্গে খুনসুটির মেজাজে দেখা গিয়েছে অভিনেতাকে।


Khalilur Rahman: ভাঙন কি ভোটেও? উত্তর খুঁজছেন অজাতশত্রু খলিলুর

খলিলুর রহমান জঙ্গিপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী। এই নিয়ে দ্বিতীয়বার ভোটে লড়তে নেমেছেন তিনি রাজনীতির ময়দানে। কিন্তু এই বছর লড়াই যে সহজ নয় তা তিনি আগেই বুঝতে পেরেছেন। সেই কারণে ভোটে জিততে রীতিমতো ঘাম ঝরাচ্ছেন খলিলুর। মুর্শিদাবাদের এই তৃণমূল প্রার্থী সামশেরগঞ্জের বাসিন্দা। পেশা হিসেবে তিনি এক বিড়ি এক সংস্থার মালিক। ।।।।


বলিউড হিরো বাংলাদেশে গিয়ে হলেন সুপারস্টার! বহু প্রেমের পর যার সঙ্গে ঘর বাঁধলেন

বলিউডে হিরো, অনেক ছবিতে অভিনয় করেছেন৷ কিন্তু বলিউডে সেভাবে পাত্তা পাননি৷ শেষ পর্যন্ত বাংলাদেশে গিয়ে পেয়েছেন যোগ্য প্রসংশা৷ সেখানে তিনি সুপারহিট! কে এই হিরো? বেশ জনপ্রিয় এবং বলিউডের নামি পরিবারের এই অভিনেতা৷ এখন যদিও তিনি খুব বেশি কাজ করেন না৷ তাঁর মেয়ে এখন বলিউডের উঠতি নায়িকা৷ চিনতে পারলেন কী? এই হিরোর ছিল একাধিক প্রেম যদিও সেই প্রেম একটাও টেকেনি৷ অনেকেই জানেন না যে বাংলাদেশে খুবই জনপ্রিয় হিরো ছিলেন চাঙ্কি পান্ডে৷ কেরিয়ারের শুরুতে বলিউডে কাজ করেছিলেন তিনি৷ হিটও ছিলেন৷ কিন্তু পরের দিকে একের পর এক ছবি ফ্লপ হওয়াতে তিনি কাজ পেতেন না৷ তখনই তিনি বাংলাদেশে পাড়ি দেন৷ ১৯৮৭ থেকে ১৯৯৪ পর্যন্ত বলিউডে সফল ছিলেন চাঙ্কি, কিন্তু তারপর একাধিক ছবি ফ্লপ হতে শুরু করে। তিনি বাংলাদেশে চলে আসেন, যেখানে তিনি সবচেয়ে বড় সুপারস্টার হিসেবে আবির্ভূত হন। বাংলা না জেনেও সেখানে একের পর এক ছবিতে অভিনয় করে চাঙ্কি এবং মেলে বিপুল সাফল্য৷ তাই চাঙ্কি মনে করেন যে ভাগ্য খুবই গুরুত্বপূর্ণ৷ অভিনয় জগতে তাঁর যে উত্থান-পতন হয়েছে, তাতে তিনি সবসময়ই লাক ফ্যাক্টর মেনেই চলেন৷ কাজের জগতে যাই হোক, পরিবারই তাঁর কাছে শেষ কথা৷ কারণ চাঙ্কি মনে করেন যে কাজ আসবে যাবে তবে যে কোনও দুঃসময়ই পরিবার পাশে থাকবে৷ তাঁর বাবা ডক্টর শরদ পান্ডে৷ তাঁর স্ত্রী ভাবনা, মেয়ে অনন্যা পান্ডে৷ চাঙ্কির কথায় তাঁর পাশে থাকা সব মানুষই খুব প্রতিভাশালী৷ চাঙ্কি পান্ডে তাঁর ক্যারিয়ারের শীর্ষে বেশ জনপ্রিয়তা পান। সহ-অভিনেত্রীদের সঙ্গে তাঁর নাম জড়িয়ে ছিল। বহু বছর পরে, যৌবনের সেই সব কথা স্বীকার করেছেন৷ এবং সেখানেই জানিয়েছেন যে কীভাবে তাঁর স্ত্রী ভাবনার সঙ্গে তাঁর আলাপ! চাঙ্কি পান্ডে জানান, ভাবনার সঙ্গে দেখা করার পর তিনি সাধারণ জীবনযাপন শুরু করেন। একটি সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি ৩৫ বছর বয়সে বিয়ে করেছি। ভাবনার সঙ্গে দেখা করার এক সপ্তাহের মধ্যেই জানতাম যে আমি একেই বিয়ে করব। কারণ প্রচুর মেয়ের সঙ্গে মিশলেও ভাবনার প্রতি আমার অনুভূতিই ছিল অন্য রকম৷ চাঙ্কি বিশ্বাস করেন যে তার এবং তার স্ত্রীর মধ্যে বয়সের পার্থক্যের কারণে তিনি তরুণ এবং প্রাণবন্ত থাকেন। তিনি বলেন, ‘আমি দেখছি অনেক নায়ক অভিনেত্রীদের সঙ্গে কাজ করছেন যারা তাদের থেকে ১০-১২ বছরের ছোট এবং আমি বাস্তব জীবনেও তাই করছি। তাই আমাকে সবসময় তরুণ দেখায়!’ চাঙ্কি মনে করেন যে পরিবারে বাবা-মায়ের দায়িত্ব পালন করা খুবই গুরুত্বপূর্ণ৷ তিনি অভিনেতা না হলেও তাঁর মেয়ে অনন্যা অভিনয় করতেন৷ কারণ অনন্যার ছোটবেলার ভিডিও গুলোই নাকি খুবই আকর্ষণীয় ছিল৷ তাঁর ছোট মেয়ে রাইসা একেবারেই অভিনয় করতে চায় না৷


পান্নুনকে নিকেশ করতে হিট টিমকে বরাত দিয়েছিল RAW অফিসার: ওয়াশিংটন পোস্ট রিপোর্ট

ওয়াশিংটন পোস্টের একটি সংবাদ প্রতিবেদনে গুরপতবন্ত সিং পান্নুনকে হত্যার ব্যর্থ চেষ্টার পরিকল্পনাকারী 'র' অফিসারের নাম প্রকাশিত হয়েছে।